ভোলবদল জিতেন্দ্রর, ‘তৃণমূলেই আছি’ সাফ দাবি তিওয়ারির

নিউজ ডেস্ক: পুর প্রশাসক পদে ইস্তফা দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ভোল বদল জিতেন্দ্র তিওয়ারির। শুক্রবার অরূপ রায়ের সঙ্গে বৈঠকের পরই তৃণমূলের সঙ্গেই আছেন বলে সাফ জানিয়ে দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।

জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘তৃণমূলেই আছি, কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, মিটে গেছে। দল ছাড়ার কথা বলা ভুল হয়েছিল, মমতার কাছে গিয়ে ক্ষমা চাইব। বিজেপিতে যাব কখনও বলিনি।’ তৃণমূল শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর ভোলবদল জিতেন্দ্র তিওয়ারির। তিনি আরও বলেন,’আমার আচরণে দুঃখ পেয়েছেন দিদি। দিদিকে দুঃখ দিয়ে পৃথিবীতে বাঁচতে পারব না। দলেই আছি। দল ছাড়ছি না। ইস্তফা গ্রহণ না করতে অনুরোধ করব। দিদির কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেব।’ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কি সাক্ষাৎ করবেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে আসানসোলের দাপুটের নেতার জবাব, ‘আমি এত বড় নেতা নই দিদির সঙ্গে কথা বলব। দলের হয়েই কাজ করব। ভুল বোঝাবুঝি ছিল। আমারই দোষ। দিদির সঙ্গে দেখা করে প্রণাম করব।’ ফিরহাদ হাকিমকে নিয়ে কি ক্ষোভ আছে? জিতেন্দ্রর মন্তব্য,’উনি সিনিয়র নেতা।’

আসানসোলের উন্নয়নে কেন্দ্রের বরাদ্দ টাকা না মেলায় সম্প্রতি পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি দিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। সেই চিঠি প্রকাশ্যে আসতেই উত্তেজনা চরমে পৌঁছেছিল। এরপরই বৃহস্পতিবার যাবতীয় পদ থেকে ইস্তফা দিয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি। এরপরই রাজনৈতিক মহলে জল্পনা উৎতে শুরু করেছিল, তবে কি শুভেন্দুর পথ ধরে তিনিও যেতে চলেছেন বিজেপিতে? যদিও তাঁকে দলে নেওয়া নিয়ে তৈরি হয়েছিল জটিলতা। আপাতত সব জটিলতার অবসান ঘটিয়ে জিতেন্দ্রর দাবি, তিনি তৃণমূলেই আছেন।

 

 

Related Articles

- Advertisement -

Latest Articles