বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন কৃষ্ণেন্দু

নিউজ ডেস্ক: আসানসোলে বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি। যদিও অল্পের জন্য রক্ষা পান কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। পশ্চিম বর্ধমানের আসানসোলে হীরাপুর থানা এলাকায় বাড়ি ঢোকার মুহূর্তে তাঁর গাড়ি লক্ষ্য করে চলে হামলা।

বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। রবিবার রাতে কলকাতায় দলীয় কর্মসূচি সেরে রবীন্দ্রনগর এলাকায় নিজের বাড়ি ফিরছিলেন কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। অভিযোগ, সেই সময় বাড়িতে ঢোকার মুখে তাঁর গাড়ি লক্ষ্য করে চলে এলোপাথারি গুলি। জোর করে মরিয়া ভাবে গাড়ির দরজা খোলার চেষ্টা করা হয়। গাড়ির মধ্যে কোনওরকমে লুকিয়ে প্রাণে বাঁচেন বিজেপি নেতা। বাঁচার জন্য ক্রমাগত গাড়ির হর্ন বাজালে বাড়ির লোক ও প্রতিবেশীরা ছুটে গেলে ঘটনাস্থল ছেড়ে পালায় দুষ্কৃতীরা।

হামলার পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ করেন আক্রান্ত বিজেপি নেতা। তাঁর অভিযোগ, তিনি থাকলে এলাকায় সন্ত্রাস চালানো যাচ্ছে না বলেই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। হামলার ঘটনার সরব হয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। যদিও হামলার অভিযোগ অস্বীকার স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়ের দাবি, বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে। কোনও দুষ্কতীকে প্রশ্রয় দেয় না তৃণমূল। ব্যক্তিগত শত্রুতার জেরেও গুলি চালানো হয়ে থাকতে পারে।

আপাতত বাড়ির বাইরে লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস।

Related Articles

- Advertisement -

Latest Articles