Html code here! Replace this with any non empty raw html code and that's it.

ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরের উন্নয়নে ৫ কোটি টাকা বরাদ্দ ঘোষণা মমতার

নিউজ ডেস্ক: উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরের উন্নয়নে ৫ কোটি টাকা বরাদ্দ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ময়নাগুড়ি তথা গোটা উত্তরবঙ্গের সর্ববৃহৎ শিব তীর্থ জল্পেশ মন্দির। মুখ্যমন্ত্রী এই ঘোষণার পরই খুশির আমেজ গোটা ময়নাগুড়ি ব্লকের মানুষের মধ্যে। ইতিমধ্যে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ফ্লেক্স লাগানো হয়ে গিয়েছে ময়নাগুড়িতে।

ময়নাগুড়ি তথা গোটা উত্তরবঙ্গের সর্ববৃহৎ শিব তীর্থ জল্পেশ মন্দির। উত্তরবঙ্গ সফরে এসে মঙ্গলবার কোচবিহারে পা রাখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর আজ বুধবার কোচবিহার রাসমেলা ময়দানে মুখ্যমন্ত্রীর সভায় কোচবিহার তথা গোটা উত্তরবঙ্গের জন্য বেশ কিছু উন্নয়নমূলক প্রকল্পের প্রতিশ্রুতি দেন। তার সঙ্গেই উত্তরবঙ্গের সর্ববৃহৎ শিব তীর্থ জল্পেশ মন্দিরের উন্নয়নের জন্য ৫ কোটি টাকা বরাদ্দ করেন রাজ্য সরকার। উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী এই শিব তীর্থ জল্পেশ মন্দির জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের জল্পেশ এলাকায় অবস্থিত।

এদিন কোচবিহারের সভায় মন্দিরের উন্নয়নের জন্য ৫ কোটি আর্থিক ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার জল্পেশ মন্দির ট্রাষ্টি বোর্ডের সম্পাদক গিরিন্দ্রনাথ দেবের সঙ্গেও ফোনে কথা বলেন এই বিষয়ে। বেশ কিছুক্ষণ ধরে কথাবার্তা হয় মুখ্যমন্ত্রীর সঙ্গে। মুখ্যমন্ত্রী এই ঘোষণার পরই খুশি গোটা ময়নাগুড়ি ব্লকের মানুষ। এরইমধ্যে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ফ্লেক্স লাগান ময়নাগুড়ির তৃনমুল নেতৃত্ব। সূত্রের খবর, মমতার বরাদ্দ টাকা দিয়ে জল্পেশ মন্দির নতুন করে সাজানোর কথা চলছে। তার সঙ্গে পানীয় জল, মন্দির বাউন্ডারিও তৈরি করা হবে বলে জানােনা হয়েছে।

Related Articles

- Advertisement -

Latest Articles