Html code here! Replace this with any non empty raw html code and that's it.

কৃষকদের মন জিততে শনিবার বঙ্গ সফরে নাড্ডা

নিউজ ডেস্ক: ফের শনিবার বঙ্গ সফরে আসছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা। একদিকে কৃষক আন্দোলনে উত্তপ্ত দিল্লি-৮ জানুয়ারি শুক্রবারের বৈঠকেও জট কাটাতে ব্যর্থ কেন্দ্র, তারই মাঝে রাজ্যের কৃষকদের বার্তা দিতেই নাড্ডার এই বঙ্গ সফর, মত রাজনৈতিক মহলের।

ডায়মন্ড হারবারের ঘটনা থেকে শিক্ষা নিয়ে এবারে তাঁর সফর ঘিরে সতর্ক পুলিস-প্রশাসন। নাড্ডা নিরাপত্তায় রয়েছে বাড়তি নজরদারি। তাঁকে স্বাগত জানাতে গোটা বর্ধমান শহর মুড়ে ফেলা হয়েছে বিজেপির ফ্ল্যাগ-ফেসটুনে। সূত্রের খবর, নাড্ডাকে স্বাগত জানাতে সফরের জন্য মজুত করা হয়েছে ১৫ হাজার গোলাপ এবং আড়াই টন গাঁদা ফুল।

শনিবার সকাল ১১টা নাগাদ অন্ডাল বিমানবন্দরে নামার কথা রয়েছে জেপি নাড্ডার। সেখান থেকে সোজা কাটোয়ায় রাধাগোবিন্দ মন্দিরে পুজো দেওয়ার কথা রয়েছে বিজেপির সর্ব ভারতীয় সভাপতির। এরপর ১১টা ৫০মিনিটে জগদানন্দপুরে ‘কৃষক সুরক্ষা অভিযান’ কর্মসূচির সূচনা করবেন তিনি। এরপর গ্রামের পাঁচ কৃষকের বাড়ি থেকে এক মুঠো করে শস্য সংগ্রহ করবেন নাড্ডা। দুপুর একটায় কৃষক পরিবারে খাওয়াদাওয়া সারবেন। পরে দুপুর ৩টে নাগাদ সেখান থেকে সোজা যাবেন বর্ধমান শহরে। সেখানে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেবেন জেপি নাড্ডা। এরপরই বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত রোড শো করবেন তিনি। সেখান থেকে হোটেলে ফিরে রাজ্য কোর কমিটির সঙ্গে বৈঠক করবেন জেপি নাড্ডা।

ডিসেম্বরের মাঝামাঝিও দু’দিনের বঙ্গ সফরে এসেছিলেন নাড্ডা। সেইসময়ে ডায়মন্ড হারবারের সভায় যোগ দিতে যাওয়ার পথে তাঁর কনভয়ে হামলার অভিযোগ উঠেছিল। যা নিয়ে হয়েছিল বিস্তর জলঘোলা। সরাসরি সংঘাতে জড়িয়েছিল কেন্দ্র-রাজ্য। সেই অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে এবার তাই প্রশাসনের পাশাপাশি যথেষ্ট তৎপর দলীয় নেতৃত্বও।

 

 

 

Related Articles

- Advertisement -

Latest Articles