ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন সাংবাদিক

নিউজ ডেস্ক: বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন সাংবাদিক বিশ্বরূপ বসাক। গজলডোবা বেড়াতে গিয়ে এই দুর্ঘটনা। বুধবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির অদূরে আমবাড়ি এলাকায়। রেলপুলিশ এবং আমবাড়ি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

একটি দৈনিক সংবাদপত্রের চিত্র সাংবাদিক হিসাবে পরিচিত বিশ্বরূপ বসাক। পুলিশ সূত্রের খবর, এদিন বন্ধুদের সঙ্গে গজলডোবা বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার সময় আমবাড়ি এলাকায় রেলগেটের কাছে দাঁড়িয়ে যায় তাঁদের গাড়ি। সেসময় গাড়ি থেকে নেমে হাঁটা পথে রেল লাইন পার হতে সচেষ্ট হন বিশ্বরূপবাবু। তাঁর বাকি দুই বন্ধু পার হয়ে গেলেও তিনি পার হতে পারেননি। বিশ্বরূপবাবু ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। দুর্ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, ঘটনার সময় অনেকেই তাঁকে রেললাইন পার হতে বারণ করেছিলেন। যদিও তিনি নিষেধ উপেক্ষা করেছিলেন। খবর পাওয়ামাত্রই দুর্ঘটনাস্থলে পৌঁছয় রেলপুলিশ এবং আমবাড়ি ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনার পরেই শোকের ছায়া নেমে এসেছে শিলিগুড়ির সংবাদমহলে। শোক প্রকাশ করেছেন বিশিষ্টজনরা।

Related Articles

- Advertisement -

Latest Articles