চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে, নতুন চেয়ারম্যান অখিল গিরি

নিউজ ডেস্ক: দিঘা–শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে। পর্ষদের নতুন চেয়ারম্যান হলেন অখিল গিরি। তবে এই ব্যাপারে কোনও কিছুই জানা নেই বলে মত সাংসদ শিশির অধিকারীর। জানা গেছে বর্তমানে চিকিৎসার জন্য কলকাতায় রয়েছেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী।
সূত্রের খবর, পুর ও নগরোন্নয়ন দফতর থেকে সোমবার রাতে একটি নির্দেশনামা পাঠানো হয়। পূর্ব মেদিনীপুরে অধিকারীদের প্রধান বিরোধী বলে পরিচিত দুই মুখকে আনতে চাইল শাসকদল একজন অখিল গিরি, অন্যজন তরুণ জানা। শিশির অধিকারীকে সরিয়ে ডিএসডিএ’র চেয়ারম্যান পদে বসানো হল অখিলকে। অন্যদিকে ভাইস চেয়ারম্যান হিসাবে মনোনীত হয়েছেন দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তরুণ জানা।
শুভেন্দুর বিজেপি–তে যোগ দেওয়ার পর থেকেই রাজ্যের শাসকদলের কোপে পড়েছে অধিকারী পরিবার। যদিও তৃণমূল তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই তাঁরা রয়েছেন বলে এর আগে জানিয়েছিলেন শিশির অধিকারী ও তাঁর দুই পুত্র দিব্যেন্দু ও সৌমেন্দু। অধিকারী বনাম শাসকদলের তরজা এবার চূড়ান্ত পর্যায়ে পৌঁছতে চলেছে বলে মনে করছে রাজনৈতিকমহল।
শুভেন্দু অধিকারী দল ছাড়ার পরই ধীরে ধীরে নিজেকে তৃণমূল থেকে সরিয়ে রাখছিলেন শিশির অধিকারী। অসুস্থতার কারণে একের পর এক দলীয় কর্মসূচিতে অনুপস্থিত থাকছিলেন। এরইমধ্যে কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে দিব্যেন্দু অধিকারীকে সরানোর পর শিশিরের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে।

Related Articles

- Advertisement -

Latest Articles