রাতের অন্ধকারে চলল গুলি, আহত বিজেপি নেতা

নিউজ ডেস্ক: রাতের অন্ধকারে বিজেপির মন্ডল সভাপতিকে লক্ষ্য করে গুলি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের পুকুরিয়া থানার কুমারগঞ্জে। রবিবার মধ্যরাতে রাজনৈতিক কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন বিজেপির মন্ডল সভাপতি সাদেক আলি। তখনই তাঁকে লক্ষ্য করে প্রায় বেশ কয়েক রাউন্ড গুলি চালায় দুস্কৃতীরা। অল্পের জন্য প্রাণে বেঁচে যান সাদেক আলি। তাঁর বাঁ হাতে গুলি লাগে। স্থানীয়রা গুলির আওয়াজ পেয়ে ছুটে এলে দুস্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। আহত সাদেক আলিকে মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্তে পুকুরিয়া থানার পুলিশ।

বিজেপির অভিযোগ, তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী ও ছেলে প্রকাশ্যে গুলি চালায়। কিন্তু, সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।
জেলা বিজেপির কার্যকরী সম্পাদক অজয় গাঙ্গুলি অবশ্য বিজেপির ভোটে ভালো ফল করা নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন ‘অবিলম্বে দুস্কৃতীদের গ্রেফতার না করলে আন্দোলনের পথে নামবেন তারা’।
যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি মালদহের জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর দুলাল সরকারের। তিনি আরও বলেন ‘তৃণমূল এসব কাজ করে না। পুলিশ তদন্ত করছে। ঘটনার সত্যতা সামনে আসবেই’।
এদিকে আসানসোলেও বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়কে লক্ষ্য করে গুলি চলল। অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। এই ঘটনার তদন্ত শুরু করেছে হীরাপুর থানা। ঘটনায় আপাতত কাউকে গ্রেফতার করা যায়নি। এই ঘটনায় কারা জড়িত আছে, তা ইতিমধ্যেই খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

- Advertisement -

Latest Articles