সুতাহাটার দ্বারিবেড়িয়ায় সভা শুভেন্দুর, ছিঁড়ে ফেলা হল ফ্লেক্স

নিউজ ডেস্ক: শনিবার পূর্ব মেদিনীপুরে ফের সভা করবেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সুতাহাটার দ্বারিবেড়িয়ায় এই সভার আয়োজন করা হয়েছে। দুপুর তিনটে নাগাদ সভা শুরু হওয়ার কথা । সভায় উপস্থিত থাকতে পারেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও। এছাড়াও এই সভায় বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিজেপিতে যোগ দেওয়ার কথা রয়েছে বেশ কিছু নেতা-কর্মীদের।


পাশপাশি শনিবার শুভেন্দু অধিকারীর সভার আগে মহিষাদলে ছেঁড়া হল তাঁর পোস্টার। এমনকী এলাকার ডোবায় তা পড়ে থাকতে দেখা যায়। পূর্ব মেদিনীপুরের একাধিক জায়গায় সভা করেছেন শুভেন্দু তাই তৃণমূল সহ্য করতে পারছে না বলে দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের । তাই বার বার ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার ঘটনা ঘটছে।
শুভেন্দু অধিকারীর হাত ধরে শুক্রবারই কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসক সৌমেন্দু অধিকারী-সহ ১৪ জন বিদায়ী কাউন্সিলর যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। শুক্রবার নন্দীগ্রাম, তমলুক থেকে বহু রাজনৈতিক দলের কর্মীরা বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অদিকারীর হাত ধরে। এই দল ছাড়ার ঘটনাকে কেন্দ্র করে জেলায় জেলায় বাড়ছে দলাদলি। পোস্টার ছেঁড়া থেকে শুরু করে শাসকদল কিংবা বিরোধীদের দলীয় কার্যালয়ে হামলা এখন রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

পাশপাশি স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, শুভেন্দু পূর্ব মেদিনীপুরের একাধিক জায়গায় সভা করছেন। বহু মানুষের ভিড় হচ্ছে। এটাই তৃণমূল সহ্য করতে পারছে না। সে কারণেই রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে রাতের অন্ধকারে শুভেন্দু অধিকারীর একাধিক ফ্লেক্স ছিঁড়ে ডোবায় ফেলে দিয়েছে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

Related Articles

- Advertisement -

Latest Articles