BREAKING: জন্মদিনে বড় খবর, বিজেপিতেই যোগ দিচ্ছেন শুভেন্দু অধিকারী

নিউজ ডেস্ক: খুব শীঘ্রই বিজেপিতে যোগ দিচ্ছেন নন্দীগ্রাম আন্দোলনের নেতা শুভেন্দু অধিকারী। এমনটাই দাবি করলেন বিজেপির অন্যতম হেভিওয়েট মুকুল রায়। সূত্রের খবর, দিল্লিতে গিয়েই পদ্মফুল আঁকা পতাকা হাতে তুলে নেবেন শুভেন্দু। এদিন তাঁর জন্মদিনে হলদিয়ায় সভা ছিল তাঁর। সেখানে অবশ্য এবিষয়ে কোনও মন্তব্য করেননি।

মন্ত্রীত্ব ছাড়ার পর থেকেই বিজেপিতে যোগ দেওয়ার জল্পনাও দৃঢ় হয়। মুকুল রায়-সহ একাধিক নেতা ভারতীয় জনতা পার্টিতে স্বাগত জানিয়েছিলেন। কিন্তু শুভেন্দু নিজের অবস্থান নিয়ে ধোঁয়াশা রেখেছিলেন। তবে মুকুল রায়ের এই দাবির পর কিছুটা হলেও সেই ধোঁয়াশা কাটল বলেই মনে করা হচ্ছে। কোনওরকম রাখঢাক না রেখেই মুকুল রায় দাবি করে বসলেন, ‘‘শুভেন্দুর সঙ্গে কথা প্রায় সম্পূর্ণ। আগামী কয়েকদিনে তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করবেন।’’ সূত্রের খবর ১৯ তারিখ অর্থাৎ শনিবারই তিনি দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন। সেখানে অমিত শাহ ও বিজেপির সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতেই শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান করার কথা। যদিও এই মুহূর্তে করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে রয়েছেন।

মঙ্গলবার শুভেন্দু অধিকারীর জন্মদিন। আর এদিনই সামনে এল চাঞ্চল্যকর খবরটি। এদিন হলদিয়ায় সভা ছিল শুভেন্দুর। সেখানে বহিরাগত ইস্যু নিয়ে তৃণমূেল বিপরীতে গিয়ে মন্তব্য করতে শোনা গেল তাঁকে। অবশ্য বিজেপিতে যোগদান ইস্যুতে কোনও মন্তব্য করলেন না তিনি।

Related Articles

- Advertisement -

Latest Articles