‘দিদিকে ভাঙিয়ে রোজগার করে নিয়েছ’, শুভেন্দুকে নিশানা করে বিস্ফোরক অনুব্রত

নিউজ ডেস্ক: ফের দিলীপ ঘোষকে আপত্তিকর ভাষায় আক্রমণ বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। শুক্রবার পূর্ব বর্ধমানের কাটোয়ার কাঁদরায় তৃণমূলের জনসভা থেকে অনুব্রত মন্তব্য করেন, ‘‘আমি ওপেন চ্যালেঞ্জ করছি। আর একটা সভা করে দেখাক দিলীপ ঘোষ। পোশাক-পরিচ্ছদ কেড়ে নিয়ে বাড়ি পাঠিয়ে দেব।’’ পাশাপাশি শুভেন্দুকেও আক্রমণ করলেন তিনি।

বিজেপিতে যোগদানের পর বর্ধমানে সভা করে গিয়েছেন শুভেন্দু অধিকারী। এবার সেই বর্ধমানেই সভা করলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। দিলীপের পাশাপাশি এদিন প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকেও ছাড়লেন না অনুব্রত। বিজেপিতে যোগ দেওয়ার পর একাধিকবার তৃণমূলে সম্মান না পাওয়ার অভিযোগ তুলছেন শুভেন্দু। সেই প্রসঙ্গ টেনেই এদিন অনুব্রত বলেন, ‘‘মন্ত্রী ছিলে ১০ বছর। ভাল লুটে-পুটে খেয়েছো। বড় বড় পদে ১৮টা সম্পাদক ছিলে। তখন কেন ছেড়ে দিলে না। তখন কেন বললে না, মন্ত্রী হব না! তখন লজ্জা লাগছিল!’

আরও এক ধাপ উঠে অভিযোগ করলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্য নিয়ে রোজগার করে নিয়েছেন শুভেন্দু। অনুব্রতর কথায়, ‘তুমি রোজগার করে নিয়েছো দিদিকে ভাঙিয়ে। আল্লাহ-ঈশ্বর বা মানুষ কিন্তু তোমার খাতির করবে না।’ সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের তিনি হুমকির সুরে বলেন, দিলীপ ঘোষ যদি বুকের পাটা থাকে তবে উনি আরেকটা জনসভা করে দেখান কেতুগ্রামে এসে। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি যতই ২০০-র বেশি আসন পাওয়ার দাবি করুক না কেন, তৃণমূল ২২০-২৩০টি আসনই পাবে বলে এদিনও আত্মবিশ্বাসের সঙ্গে জানালেন বীরভূমের তৃণমূল প্রধান।

Related Articles

- Advertisement -

Latest Articles