‘দুয়ারে সরকার আসলে নম্বর জোগাড় করে ভোট প্রচারের ফন্দি’ , দাবি দিলীপের

নিউজ ডেস্ক : ‘রাজ্য সরকারের দুয়ারে সরকার প্রকল্পের মাধ্যমে ভোটপ্রচারের জন্য নম্বর জোগাড় করার চেষ্টা করছে প্রশান্ত কিশোরের সংস্থা’, এমনই বিস্ফোরক দাবি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বুধবার সকালে বৌবাজারে চায়ে-পে-চর্চার অনুষ্ঠানে এ হেন মন্তব্য করলেন দিলীপ। পাশাপাশি রাজ্যের সরকারকে ‘কাটমানির সরকার’ বলে তোপ দাগলেন তিনি।

এদিনের চায়ের বৈঠকে বিজেপির এই নেতা বলেন, ‘দিদি বলেছিলেন কলকাতাকে লন্ডন বানাবেন। কিন্তু এখনও একটু বৃষ্টি হলেই কলেজ স্ট্রিটে কোমর সমান জল জমে। রাস্তাঘাট সব দখল করে নিয়েছে তৃণমূল। পয়সা নিয়ে বড় বড় দোকানের সামনে হকার বসিয়ে দিচ্ছে। উন্নয়ন বলতে ৬ মাসে একবার করে ফুটপাথের টালি বদলায়। আর তা থেকে লক্ষ লক্ষ টাকা কাটমানি খান তৃণমূল নেতারা।’

এরপরই দুয়ারে সরকার প্রকল্পের কথা উল্লেখ করে বলেন, ‘এতদিন পর মানুষকে পরিষেবা দেওয়ার কথা মনে পড়েছে সরকারের। ৯ বছরে যে সরকার পরিষেবা দিতে পারল না তারা ২ মাসে কী করে পরিষেবা দেবে? আসলে এসব মানুষের ফোন নম্বর জোগাড়ের ফন্দি। প্রশান্ত কিশোরের সংস্থা মানুষের ফোন নম্বর জোগাড় করে ভোটপ্রচারে কাজে লাগাবে।’ তিনি সাধারণ মানুষকে এই ফাঁদে পা দিতে নিষেধও করেছেন এদিন।

Related Articles

- Advertisement -

Latest Articles