তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস

আরিফুল ইসলাম ,

জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকে অনুষ্ঠিত হল তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়নাগুড়ি ব্লকের নেতৃত্ববৃন্দ সহ বিভিন্ন এলাকার স্থানীয় নেতারাও।

জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের বিভিন্ন অঞ্চল সহ বিভিন্ন বুথে অনুষ্ঠিত হল তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। ১৯৯৮ সালের ১ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিন হিসেবেই প্রতি বছর অনুষ্ঠিত হয়। এদিন শুক্রবার সকাল থেকেই বিভিন্ন জায়গায় পতাকা উত্তোলনের মাধ্যমেই শুরু করা হয় এই কর্মসূচী।

এলাকার স্থানীয় নেতৃত্ব সহ ব্লক স্তরের নেতারাও উপস্থিত ছিলেন এই কর্মসূচিতে। ময়নাগুড়ি ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের প্রায় ১২২ টি বুথে এই কর্মসূচি পালন করা হয় বলেই সূত্রের খবর। এর মধ্যে বেশ কিছু বুথে এদিনের এই প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বুথ সম্মেলন ও অনুষ্ঠিত হয় । এবিষয়ে সাপটিবাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতের কার্যকরী সভাপতি জানান,

” তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মাননীয়া মুখ্যমন্ত্রীর নির্দেশে আমরা প্রতিবছর এই দিনটি পালন করে থাকি। তাই এবছর ও পালন করা হলো এদিনের এই কর্মসূচি। আমরা আশা করছি, গত দুবারের মতো এবারেও আমরা আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কেই মুখ্যমন্ত্রীর আসনেই দেখতে পাবো।”

Related Articles

- Advertisement -

Latest Articles