বঙ্গধ্বনি যাত্রার মাধ্যমে জনসংযোগে তৃণমূল

নিউজ ডেস্ক: লক্ষ্য আসন্ন ২০২১-এর বিধানসভা নির্বাচন। সেই লক্ষ্যে বঙ্গধ্বনি যাত্রার মাধ্যমে মানুষের আরও কাছে পৌঁছতে চাইছে তৃণমূল। একাধিক সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা মানুষের কাছে আরও বেশি করে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই মূলত দলের এই কর্মসূচি। সেই কর্মসূচিকে সামনে রেখে বুধবার মুর্শিদাবাদের জলঙ্গির ফরিদপুর অঞ্চলে বঙ্গধ্বনি যাত্রার মাধ্যমে সরকারের রিপোর্ট কার্ড গ্রামবাসীদের হাতে তুলে দিলেন জেলা পরিষদ সদস্যা রাফিকা সুলতানা।

বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে পশ্চিমবঙ্গ সরকারের বিগত ১০ বছরের সাফল্যের খতিয়ান তুলে ধরা হচ্ছে। পেশ করা হচ্ছে রিপোর্ট কার্ড। এদিন ভারত বাংলাদেশ সীমান্তবর্তী জলঙ্গি বিধানসভার ফরিদপুর অঞ্চল ও গ্রামপঞ্চায়েতের এলাকা সরেজমিনে খতিয়ে দেখলেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্যা সৈয়দ রাফিকা সুলতানা। তিনি বঙ্গধ্বনি যাত্রায় মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে দিদির ১০ বছরের উন্নয়ন দুয়ারে সরকারের বিষয় তুলে ধরলেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক, অঞ্চল, বুথ নেতৃত্ব থেকে শুরু করে দলের সমস্ত পদাধিকারীরা। আলাপ আলোচনার মধ্য দিয়ে গ্রামের মানুষের মুখ থেকে তাঁদের অভাব অভিযোগের কথাও শোনেন তাঁরা। এদিনের কর্মসূচির মাধ্যমে পথসভা ও জেলা পরিষদের সদস্যার সঙ্গে মিছিলে পা মেলান সাধারণ মানুষও।

Related Articles

- Advertisement -

Latest Articles