আজ বোলপুরে অমিত শাহর রোড শো, উদ্দীপনা বিজেপি সমর্থকদের

নিউজ ডেস্ক: রবিবার বোলপুরে অমিত শাহর রোড শো ঘিরে চরম উদ্দীপনা বিজেপি সমর্থকদের মধ্যে। সকাল থেকেই পতাকা, ফেস্টুনে মুড়ে দেওয়া হয়েছে গোটা বোলপুর।  ঝাড়ু হাতে গেরুয়া সমর্থকরা নেমে পড়েছেন রাস্তাঘাট পরিষ্কার করতে।

রবিবার দুপুরে বোলপুরের একাধিক কর্মসূচি রয়েছে অমিত শাহর। প্রথমেই বিশ্বভারতীতে যাবেন তিনি। ঘুরে দেখবেন আশ্রম। তারপর বাউল পরিবারে দুপুরের আহারাদি সারবেন তিনি। এদিন সকাল থেকেই বাউল পরিবারে তাই ব্যস্ততা তুঙ্গে। কাঠের আঁচেই হবে সমস্ত রান্না। মেনুতে থাকবে বোলপুরের বিখ্যাত আলু পোস্ত। এছাড়াও ভাত, রুটি, ডাল, পালং শাক, পটল ভাজা, বেগুন ভাজা, চাটনি, রসগোল্লা। শনিবারই চূড়ান্ত প্রস্তুতি দেখতে বাউল বাসুদেব দাসের বাড়িতে ঘুরে এসেছেন বিজেপি নেতা অনুপম হাজরা।

স্থানীয় হনুমান মন্দিরে পুজো দিয়ে রোড শোয়ে অংশ নেবেন অমিত শাহ। কলকাতা থেকে চপারে পৌঁছবেন তিনি। বিজেপি সূত্রে খবর, উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর সঙ্গে বৈঠক করবেন তিনি। ঘুরে দেখবেন উপাসনা গৃহ, কলাভবন, সঙ্গীতভবন-সহ আশ্রম চত্বর। সেখানেই ঘণ্টাখানেক থাকবেন তিনি। বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের খাসতালুক বোলপুর শহরের হনুমান মন্দির স্টেডিয়াম রোড থেকে দুপুর ২টো নাগাদ একটি রোড শো করবেন। বিকেল ৪টে অবধি চলা সেই রোড শো শেষ হবে বোলপুর চৌরাস্তায়।

তবে, সূত্রের খবর অমিত শাহর সঙ্গে থাকছেন না সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ছাড়তে তিনি অন্ডাল বিমানবন্দরে পৌঁছবেন বলে সূত্রের খবর।

Related Articles

- Advertisement -

Latest Articles