মন্ত্রিত্ব ছাড়ার পর এই প্রথম, সৌরভের সঙ্গে ছবি শেয়ার করে তাৎপর্যপূর্ণ বার্তা লক্ষ্মীরতন শুক্লার

নিউজ ডেস্ক: ‘প্রকৃত অধিনায়ক শুধু নিজেই ভাল খেলেন তা নয়, দলকেও ভাল খেলার প্রেরণা দেন।’ ইংরাজিতে এই ক্যাপশন লিখেই ফেসবুকে একটি হাতে আঁকা ছবি পোস্ট করলেন লক্ষ্মীরতন শুক্লা। তৃণমূলের জেলা সভাপতি ও মন্ত্রিত্ব ছাড়ার পর লক্ষ্মীর এই প্রথম ফেসবুক পোস্ট ঘিরে জোর জল্পনা।

মঙ্গলবার আচমকা রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন লক্ষ্মীরতন শুক্লা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে জানিয়েছিলন, তিনি রাজনীতি থেকেই অবসর নিতে চান, বরং ক্রিকেটে আরও বেশি সময় দেওয়ার জন্য তাঁর এই সিদ্ধান্ত। তবে দলীয় সদস্যপদ ছাড়েননি তিনি, ছাড়েননি বিধায়ক পদও। জানিয়ে দিয়েছেন, বিধায়ক হিসেবে নিজের সময়সীমা শেষ করবেন। এর দু’দিনের মাথায় তাৎপর্যপূর্ণ ফেসবুক পোস্ট। জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন সদস্য লক্ষ্মীরতনকে তাঁর কোনও বন্ধু একটি হাতে আঁকা ছবি উপহার দিয়েছেন। সেই ছবিটি শেয়ার করে ওই বন্ধুকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘আ ট্রু লিডার/ক্যাপটেন নট অনলি প্লেস, বাট অলসো মেকস হিস টিম প্লে।’

২০১৬ সালে বিধায়ক নির্বাচিত হওয়ার পর তাঁকে ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ দেওয়া হয়েছিল লক্ষ্মীরতনকে। এরপর গত জুলাই মাসে অরূপ রায়কে সরিয়ে হাওড়া শহর তৃণমূলের সভাপতির দায়িত্ব দেওয়া হয় তাঁকে। কিন্তু দলীয় কর্মপদ্ধতি নিয়ে সরব হন তিনি। তাঁর অভিযোগ সাড়ে ৪ বছরের মন্ত্রিত্বে একটিও ফাইল আসেনি, তালিকা দিলেও তৈরি হয়নি নতুন কমিটি। ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন লক্ষ্মীরতন। যদিও এই সমস্যার কথা লক্ষ্মী আগে কখনও বলেননি বলে দাবি করেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

Related Articles

- Advertisement -

Latest Articles