‘রেডি টু ফ্লাই সুন’, হাসপাতাল থেকে বেরিয়ে কামব্যাকের মেজাজে সৌরভ

নিউজ ডেস্ক: ‘আমি ওড়ার জন্য তৈরি।’ হাসপাতাল থেকে বেরিয়ে এমনটাই জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে হাসপাতাল সূত্রে খবর, আপাতত কয়েকদিন নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। করাতে হতে পারে নানা পরীক্ষা-নিরীক্ষা। ধন্যবাদ জানালেন চিকিৎসক থেকে উপস্থিত সকলকে।

জিম করতে গিয়ে হঠাৎই অসুস্থ বোধ করেন সৌরভ। বুকে ব্যথা নিয়ে গত ২ জানুয়ারি, শনিবার হাসপাতালে ভরতি করানো হয় তাঁকে। চিকিৎসকরা জানিয়ে দিয়েছিলেন মৃদু হার্ট অ্যাটাক হয়েছিল তাঁর। ডা. সরোজ মণ্ডলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিক্যাল দলের তত্ত্বাবধানে ছিলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক। রাইট করোনারি আর্টারি-সহ মোট তিনটি ব্লকেজ ছিল সৌরভের। অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্টেন্ট বসানো হয়। মঙ্গলবারই ডা. দেবী শেঠী দেখা করেন সৌরভের সঙ্গে। তারপরই জানিয়ে দিয়েছিলেন, সৌরভ একদম সুস্থ। সপ্তাহ দু’য়েক বিশ্রাম নিয়েই আগের মতোই সব কাজ করতে পারবেন তিনি। বিশিষ্ট চিকিৎসক এও জানিয়েছিলেন, সৌরভ এতটাই সুস্থ যে তিনি চাইলে ক্রিকেট খেলতে বা ম্যারাথনেও নামতে পারেন। কিংবা প্লেন ওড়াতেও বাধা নেই।

বুধবার বাড়ি ফেরার কথা ছিল সৌরভের। হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন স্ত্রী ডোনা এবং সানা। ডিসচার্জ সার্টিফিকেটও তৈরি করে ফেলেছিল হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তিনি নিজে হাসপাতাল থেকে বাড়ি যেতে চাননি। অবশেষে বৃহস্পতিবার বাড়ি যেতে সম্মত হন মহারাজ। তাঁর গাড়ি নিয়ে আসা হয়েছিল, ছিল পাইলট কারও। হাসপাতালে জারি হয়েছিল কড়া নিরাপত্তা। অনুরাগীরা ছিলেন প্ল্যকার্ড হাতে। হাসপাতাল থেকে বেরিয়ে প্রত্যেক চিকিৎসক এবং বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘ এতদিন যাঁরা মঙ্গল কামনা করেছেন, এখানে থেকেছেন তাঁদের অনেক ধন্যবাদ। আই অ্যাম রেডি টু ফ্লাই সুন।’

Related Articles

- Advertisement -

Latest Articles